পরীমনি কাকে জুতার বাড়ি খাওয়াতে চান

পরীমনি কাকে জুতার বাড়ি খাওয়াতে চান

চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের মোবাইল ফোন থেকে ফেসবুকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালসহ আরো কয়েকজনের ছবি ও ভিডিও পোস্ট করা নিয়ে জল গড়িয়েছে অনেক দূর। নানা ধরণের বিতণ্ডা, মান-অভিমান; এসবের পর আর এক সঙ্গে থাকছেননা রাজ-পরীমনি

এত সংকট তৈরি হলো যাকে ঘিরে সেই সুনেরাহ কিন্তু রাজকে ‘ভালো বন্ধু’ হিসেবেই আখ্যা দিয়ে আসছেন। রাজও বলছেন একই কথা। তবে এবার হাওয়া বইছে অন্যদিকে। সে প্রসঙ্গই তুলে আনলেন পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল সকাল এ নিয়ে ইঙ্গিত করে একটি পোস্ট দিয়েছেন নায়িকা। কার্যত স্বামী রাজের আর সুনেরাহর সেই দাবি করা ‘ভালো বন্ধুর’ প্রসঙ্গও এনেছেন তিনি।

পরীমনি লিখেছেন, একজন যে সেদিন বন্ধু বন্ধু বলতে বলতে হারিয়ে গেল! বন্ধুদের বন্ধুত্বের ব্যাখ্যা নিয়ে এত বড় এক রচনা লিখে লিখে ভরিয়ে দিলো তার ফেইসবুকের ওয়াল! তো, দু’দিন আগে সেই লোকের সেদিনের দাবি করা বন্ধুদের একজন এসে সেই চেয়ারে বসেই কেলিয়ে কেলিয়ে বলে গেলেন, তার নাকি মিডিয়া ইন্ডাস্ট্রিতে কোনো বন্ধুই নেই!

পরীমনি লিখেছেন, সুন্দর না? বন্ধু কি সেটা উনি জানেন তার মানে। যাকে তাকে, যা তা উনি বন্ধু বলে চালিয়ে যাননি। লাভ ইউ মেয়ে। পোস্টের শেষে রাজের স্ত্রী লিখেছেন, ছ্যাচরা ছেমরা নেহ জুতার বাড়ি খা।

প্রসঙ্গত, রাজ-পরী দম্পতির সাংসারিক কলহ ফেসবুকে আসা নতুন কিছু নয়। তবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে জড়িয়ে এবারের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে গত ২৯ মে রাতে। ওই রাতে অভিনেত্রী সুনেরাহ, নাফিজা তুষি ও তানজিন তিশার সঙ্গে রাজের কিছু ছবি এবং ভিডিও রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়।

এসব পোস্টে অসংলগ্ন ভাষায় কথা বলতে দেখা যায় সুনেরাহ ও তানজিন তিশাকে। কয়েকটি ছবিতে দেখা গেছে রাজ ও সুনেরাহকে ভিডিও কলে কথা বলতে। একটি ভিডিওতে লিফটের ভেতরে নাচছিলেন তানজিন তিশা। পরে অবশ্য রাজের অ্যাকাউন্টে সেসব ভিডিও বা ছবি আর পাওয়া যায়নি।

 

আপনি আরও পড়তে পারেন